• রাত ৮:১০ মিনিট সোমবার
  • ২০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৩রা জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনিয়ম ও দূর্নীতি যেন সমাজ ব্যবস্থায় স্বাভাবিক ঘটনা. জিএম কাদের কাল থেকে শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারীর ১৩৪ তম তিরোধান উৎসব শুরু সোনারগাঁয়ে ডিম ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ২ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ সোনারগাঁয়ে অ্যাম্বুলেন্স দূর্ঘটনার নিহত -১ উপজেলা নির্বাচনে ঘোড়া প্রতিকের নির্বাচন করায় গাছ কর্তন নব নির্বাচিতত উপজেলা চেয়ারম্যানকে নিয়ে এতিমদের দোয়া সোনারগাঁয়ে ট্রান্সফরমার চুরির সময় স্বেচ্ছাসেবকলীগ নেতাসহ আটক-৪ হাসনাত পরিবারের প্রয়াত নেতাদের কবর জিয়ারত করলেন নব নির্বাচিত চেয়ারম্যান তুমি যদি মুমিন হও তাহলে নিরাশ হইওনা. নব নির্বাচিত চেয়ারম্যান সোনারগাঁয়ে পরকীয়ার জেরে স্ত্রী হত্যা, স্বামী আটক সোনারগাঁয়ে তাঁত শ্রমিককে হত্যার ঘটনায় দুই সহোদর গ্রেপ্তার শম্ভুপুরার চরকিশোরগঞ্জ ও চরহোগরার জাল ভোট ঠেকাতে চ্যালেঞ্জের মুখে প্রশাসন ‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার
সোনারগাঁয়ে বাকি না দেওয়ায় মুদি দোকানদারকে পিটিয়ে আহত

সোনারগাঁয়ে বাকি না দেওয়ায় মুদি দোকানদারকে পিটিয়ে আহত

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁ উপজেলার কাঁচপুর সোনাপুর এলাকায় বাকি না দেওয়ায় মুদি ব্যবসায়ী তাকবির হোসেনকে পিটিয়ে জখম করেছে বলে অভিযোগ উঠেছে। আহত ওই ব্যবসায়ীকে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

২ ফেব্রুয়ারী শনিবার বিকেলে সোনাপুর কমিউনিটি সেন্টারের কাছে এ ঘটনা ঘটে। এসময় হামলাকারীরা মুদি দোকান ভাংচুর করে পন্যদ্রব্য বিনষ্ট করে। এ ঘটনায় ৩ ফেব্রুয়ারী রোববার দুপুরে ওই ব্যবসায়ী বাদী হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন।

সোনারগাঁ থানায় দায়ের করা অভিযোগ থেকে জানা যায়, উপজেলার বারদী ইউনিয়নের চেঙ্গাকান্দি গ্রামের মোসলে ফকিরের ছেলে সোনাপুর কমিউনিটি সেন্টারের পাশে একটি দোকানঘর ভাড়া নিয়ে মুদি মনিহারীর ব্যবসা করে আসছেন। কাঁচপুর সোনাপুর এলাকার রিফাত তার দোকান থেকে দীর্ঘদিন ধরে বাকি পন্যদ্রব্য নিয়ে টাকা পরিশোধ করেনি। শনিবার বিকেলে পুনরায় রিফাত তাকবিরের দোকানে এসে ডিম বাকি চায়। রিফাতের কাছে তার পাওনা টাকা দাবী করলে তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে রিফাতের নেতৃত্বে আমিন ও মোমেন একত্রিত হয়ে লাঠিসোটা, লোহার রড নিয়ে তার দোকানে হামলা করে। এসময় ব্যবসায়ী তাকবিরকে পিটিয়ে জখম করে। এসময় হামলাকারীরা মুদি দোকান ভাংচুর করে মুদি পন্য বিনষ্ট করে। এছাড়াও নগদ ২০ হাজার টাকা লুট করে নিয়ে যায়। আহত ওই ব্যবসায়ীকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

হামলাকারী রিফাতের সাথে যোগাযোগ করা হলে তিনি অস্বীকার করে বলেন, তাকবিরের উপর হামলা করা হয়নি। সে আমাদের বকাঝকা করায় তাকে শাসানো হয়েছে।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, মুদি দোকানীকে হামলা করে আহত করার ঘটনায় অভিযোগ গ্রহন করা হয়েছে। হামলাকারীদের বিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution